বাবা হলেন ক্রিকেটার রুবেল হোসেন

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা পেসার রুবেল হোসেন ও তার স্ত্রী দোলা হোসেনের কোলজুড়ে পৃথিবীতে এসেছে তাদের প্রথম সন্তান।

আজ (রোববার) সকালে রাজধানীর একটি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন রুবেলের স্ত্রী দোলা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক নবজাতকের সঙ্গে মায়ের ছবি দিয়ে এ সুখবর জানিয়েছেন রুবেল নিজেই। যেখানে তিনি দোয়া চেয়েছেন সকলের কাছে।

 

নিজের পুত্র সন্তানের ছবির সঙ্গে ক্যাপশনে রুবেল লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ্‌। আল্লাহ্‌ এর অশেষ রহমতে পুত্র সন্তানের বাবা হলাম। বাচ্চা এবং মা উভয়ই সুস্থ আছে। সবাই দোয়া করবেন।’

উল্লেখ্য, অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির সঙ্গে সম্পর্কে জড়িয়ে বেশ আলোচিত হয়েছিলেন জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন। ২০১৪ সালর ১৩ ডিসেম্বর রাজধানীর মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে হ্যাপি বাদী হয়ে তাঁর বিরুদ্ধে মামলাও করেছিলেন। আর এই কারণে দুদিন কারাগারেও থাকতে হয়েছিল তাঁকে।

পরে জামিনে মুক্তি পেয়ে অস্ট্রেলিয়া বিশ্বকাপে খেলার সুযোগ পান রুবেল। এরপর ২০১৫ সালের অক্টবরের দিকে হঠাৎ করেই সকলের অগোচরে বিয়ে করেন রুবেল। আলোচিত মডেল কনে হ্যাপি নন, মিডিয়ার একেবারেই বাইরের একজনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি।

অবশ্য সে সময় তাঁকে সামনে নিয়ে আসেননি। পরবর্তী সকলের সাথে পরিচয় করে দেন স্ত্রী দোলার সাথে। বিয়ের প্রায় চার বছর পর তাদের ঘরে আসলো প্রথম সন্তান।

প্রথমবারের মতো বাবা হওয়ার মুর্হর্তে বিসিবির কাছ থেকে ছুটিও নিয়েছেন রুবেল। আগামী ৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টেও খেলবেননা এই পেসার।

আপনি আরও পড়তে পারেন